আপনি এখানে
প্রচ্ছদ > আলোড়ন > মনোনয়ন ফরম সংগ্রহ করলেন আওয়ামী লীগ নেতা তরুণ কান্তি দাস

মনোনয়ন ফরম সংগ্রহ করলেন আওয়ামী লীগ নেতা তরুণ কান্তি দাস

প্রাচ্যনিউজ ডেস্ক, ঢাকাঃ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ (বাগেরহাট সদর এবং কচুয়া উপজেলা), আসন নং- ৯৬ এ আওয়ামী লীগের মনোনয়ন লাভের জন্য আবেদনপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটি ও একাদশ জাতীয় নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্য এবং চায়না আওয়ামী লীগের আহ্বায়ক ও সফল সংগঠক তরুন কান্তি দাস (কান্তি)।

আজ শনিবার ১০ নভেম্বর সকাল দশটার দিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির নেতা তরুন কান্তি দাস (কান্তি) এর পক্ষে প্রতিনিধিবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে এসে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। প্রতিনিধি দলে ছিলেন তাঁর নির্বাচনী সমন্বয়ক সুধাংশু, সদস্য সাগর, সাহেব, সাইফুল, বিজয়, এ্যালেক্স, বশির প্রমূখসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ কর্মী-সমর্থকবৃন্দ।

বিষয়টি নিশ্চিত করে তরুন কান্তি দাস (কান্তি) এর একান্ত সচিব এস সাহা জানান তরুন কান্তি দাস (কান্তি) জনগণের জন্য কাজ করতে আগ্রহী। এ কারণে তিনি নিজ এলাকার উন্নয়ন নিয়ে ভাবছেন। আর এ ভাবনা থেকে তিনি জনগণের ভোটের মাধ্যমে সংসদীয় রাজনীতিতে নামতে চান।

দলের হাই- কমান্ড থেকে তাকে ফরম কেনার জন্য বলায় তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তিনি বলেন, সর্বোপরি দলের সিদ্ধান্ত হবে চুড়ান্ত সিদ্ধান্ত। প্রার্থী হিসেবে যাকেই নৌকা প্রতীক দেওয়া হবে সকলে মিলে তাকে জয়যুক্ত করে দলের বিজয় ছিনিয়ে আনার জন্য বদ্ধপরিকর থাকবেন এবং দেশের উন্নয়ণ কোনোভাবেই যেন ব্যাহত না হয় সে জন্য তাঁর যা করা প্রয়োজন তিনি তা করবেন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকলে মিলে একযোগে কাজ করার অঙ্গীকার এবং দেশের যুবশক্তিকে তিনি প্রাধান্য দিয়ে দেশ গঠনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী বাছাইয়ের উদ্দেশ্যে শুক্রবার (৯ নভেম্বর) সকাল থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। এই কার্যক্রম চলবে আগামীকাল রোববার ১১ নভেম্বর পর্যন্ত।

One thought on “মনোনয়ন ফরম সংগ্রহ করলেন আওয়ামী লীগ নেতা তরুণ কান্তি দাস

মন্তব্য করুন

উপরে