আপনি এখানে
প্রচ্ছদ > আলোড়ন > ঢাকায় রিকশাচালকদের ডাব কিনে খাওয়ালেন সংসদ সদস্য

ঢাকায় রিকশাচালকদের ডাব কিনে খাওয়ালেন সংসদ সদস্য

ঃনিজস্ব প্রতিবেদক, প্রাচ্যনিউজ

তীব্র গরমে হাঁসফাঁস করা রাজধানীর কঠোর পরিশ্রমী রিকশাচালকদের চমকে দিয়ে নিজে ডাব কিনে খাওয়ালেন আলোচিত সংসদ সদস্য সাতক্ষীরার জগলুল হায়দার।

জগলুল হায়দার এমপি ফেসবুকে নিজে লিখে জানিয়েছেন, ‘আজ ১৩ মার্চ, ২০১৮ ইং দুপুর ১২.৩০ টায় রাজধানী ঢাকার খামারবাড়ি মোড় অতিক্রম করার সময় প্রচণ্ড রোদে যাত্রী পাওয়ার অপেক্ষায় দাঁড়িয়ে থাকা হতদরিদ্র রিকশাচালকদের গরমে কষ্ট পেতে দেখি। তাদের শরীর থেকে তখন ঘাম ঝরছিল। গাড়ি থামিয়ে গাড়ি থেকে নেমে তাদের পাশে যাই এবং পকেট থেকে আমার ব্যবহৃত রুমাল বের করে তা দিয়ে তাদের শরীরের ঘাম মুছিয়ে দেই। তাপদাহে পিপাসার্ত শতাধিক রিকশাচালকের পিপাসা নিবারণ করতে ডাব কিনে নিয়ে আসতে সাথে থাকা ব্যক্তিগত সহকারীকে বলি। ডাব নিয়ে আসলে মানুষগুলোকে নিজ হাতে ডাবের পানি পান করাই। তাদের পরিবারের সদস্যদের জন্য খাবার কিনে নিয়ে যাওয়ার জন্য নগদ আর্থিক সাহায্য প্রদান করি। সেখানে উপস্থিত সকলের কাছে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সদস্য এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া চাই’।

জুগলুল হায়দার এমপি মাঝে মাঝেই এমন সব কাজ করেন যা সমাজে বেশ আলোচনার সৃষ্টি করে। এর আগে মজদুরদের সাথে মাটি কাটার কাজ করে, গরীব কৃষকের বাড়িতে ভাত খাওয়াসহ নানা কাজ করে গণমাধ্যমে খবর হয়ে এসেছেন।

প্রাচ্যনিউজ/১৩ মার্চ/এসএএফ /

মন্তব্য করুন

উপরে